স্বপ্নের রানী
- সুমন মাহমুদ ১০-০৫-২০২৪

তোমার চোখের দিকে তাকালে যেনো
হাড়িয়ে যাই স্বপ্নের ভুবনে
একি তোমার মায়াবী চোখ
আমায় করেছে নির্ভোখ।
বার বার দেখি তোমার ঐ হাসি
যেনো মুক্ত ঝড়া রাশি।
কি পাগল করিলে আমায়
সামনে থেকে যেনো সরাতে পারি না তোমায়।
তোমার ঐ মুখ খানি
যেনো নাইকা পরীমনি।
যতবার দেখি,ততবার ভাবী
তুমি আমার স্বপ্নের রানী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।